চিকিৎসার নামে কুকর্ম

|

মাদারীপুরে চিকিৎসার নামে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে প্রতারণার অভিযোগ উঠেছে এক ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে। কাজী নিজামউদ্দিন শুভ নামের ওই ব্যক্তিকে গ্রেফতারের পর বের হয়ে এসেছে একের পর এক প্রতারণার ঘটনা। নারীদের সাথে গোপনে ভিডিও ধারণ করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

রাজৈর উপজেলার টেকেরহাটে ওষুধ ফার্মেসির মালিক কাজী নিজামউদ্দিন শুভ। নিজেকে চর্ম-যৌন বিশেষজ্ঞ উল্লেখ করে কথিত চিকিৎসা দিয়ে আসছিলেন নিজামউদ্দিন। চিকিৎসার নামে ৩ বছর আগে ‘প্রেমের সম্পর্ক’ গড়ে তুলেন ৩ সন্তানের জননী প্রবাসীর স্ত্রীর সাথে। ধারণ করেন ভিডিও চিত্র। পরে সেই ভিডিও দেখিয়ে বিভিন্ন সময় টাকা আদায় করতেন শুভ। একপর্যায়ে ওই নারী আর টাকা দিতে অস্বীকৃতি জানালে ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেন প্রতারক চিকিৎসক।

এরপর বাধ্য হয়ে গত শনিবার ভুক্তভোগাী নারী মামলা করলে নিজামউদ্দিনকে গ্রেফতার করে র‍্যাব। এরপর বের হয়ে আসে বহু নারীর সাথে প্রতারণা ও অনৈতিক সম্পর্কের ঘটনা।

শুভকে গ্রেফতারের পর তার ফার্মেসি থেকে ৪টি সিসি ক্যামেরা, ডিভিডি, ল্যাপটপ, ৮টি মোবাইল ফোন, ১৬টি সীম কার্ডসহ গোপনে ভিভিও ধারনের ডিভাইস জব্দ করেছে পুলিশ।

এদিকে এই প্রতারকের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন স্থানীয় মানুষ।

/কিউএস




Leave a reply